বাবু888 পেশাগত চরিত্র

আজ প্রায় তিন বছর ধরে vaping পরে আমার ব্যক্তিগত ফুসফুস এলাকা আসলে মহান. কিছু পোস্ট বলছে নির্দিষ্ট শৈলী সম্ভাব্য স্বাস্থ্য ঝুঁকির কারণ হতে পারে। আসছে কোন পানীয় জল আমি অন্বেষণ করব? আমি কখনই দেখিনি যে লোকেদের যাচাই করা স্বাস্থ্য সমস্যাগুলি ভ্যাপিং এর ফলে ট্রিগার হচ্ছে।

আমরা 0 মিলিগ্রাম নিকোটিন হিসাবে উচ্চ বারো মিলিগ্রাম vaped. 1 বছর নিকোটিনের আউট আমরা তবুও মাঝে মাঝে স্ট্রিং vape এখনো প্রায় ততটা না যতটা আমি ব্যবহার করতাম। ঠিক কতগুলি পাফ সমান সিগারেটের জন্য, আপনি এই সময়ে শুধুমাত্র এই বিষয়ের সাথে অন্য কিছু বন্ড খুঁজে পাবেন, এবং আপনি আরও একবার আবিষ্কার করতে পারেন, যা আপনি জানেন! একটি নিয়মিত সিগারেট ধূমপান থেকে আপনি কতটা ভাল রেটিং দিতে পারেন? উপায় অনেক পরামিতি আছে!

  • ধূমপানের এক বছর আমরা এখনও মাঝে মাঝে vape স্ট্রিং করি যদিও আমি যতদূর জানি ততটা নয়।
  • ফ্রেশ কাঙ্গারটেক ইউনিটও যখন, আমি অভ্যস্ত নই।
  • সমস্ত বিষয়বস্তু সামাজিক ডোমেনের মধ্যে থাকে যদি না বলা হয়।
  • কোনো গবেষণা নেই এবং বিশ্বাস করার কোনো কারণ নেই যে একটি ভ্যাপিং ফুসফুসের ক্যান্সারের কারণ।

আমরা সব স্ট্রিং vape একবার আমরা শুরু থেকে আমি ধূমপান বন্ধ থাকার আক্রমণ করা হয়. একা স্ট্রিং vaping মধ্যে কোন ঝুঁকি নেই.যারা পেটে বমি বমি ভাব শুরু করে তাদের জন্য নিকোটিনের অত্যধিক পরিমাণের একটি চমৎকার ইঙ্গিত।

ধূমপানের উপর নির্ভর করে 5 থেকে 7 মুহূর্ত চেষ্টা করুন একটি দুর্দান্ত হত্যাকারী সিগারেট ধূমপান করতে আপনাকে সাহায্য করতে গড় সময় মনে রাখবেন। আমি অ্যাসপিরন ক্যাঙ্গারটেক ইভড ভিভির সাথে মজা করছি যেটির ধাপ তিন.দুই থেকে চার.৮ভি থেকে দূরে সামঞ্জস্যযোগ্য কারেন্ট রয়েছে এবং আপনার প্রতিরোধ আসলে এক.৮ ওহম ধাপ। আমি 4v এ হাঁপাচ্ছি। আমি ওয়ান টু ইউনিটের সাথে পরিচিত নই। ফুসফুসের ক্যানসারের কারণ বাষ্পের কারণে আপনাকে বিশ্বাস করার কোনো প্রমাণ নেই।

বাবু888 পেশাগত চরিত্র

সঞ্চালন আপনি এমনকি স্বাস্থ্যকর প্রাপ্ত পাবেন, অন্যথায় আরো শক্তিশালী খাটো মূলত চেইন vaping ছিল না? যাইহোক, স্পষ্টতই, ব্যক্তিগতভাবে যাইহোক, স্ট্রিং ভ্যাপিং ধূমপানের চেয়ে অনেক ছোট নিম্নমানের হয়ে উঠেছে বলে প্রমাণিত হয়েছে। আমরা ধূমপান বন্ধ করি এবং আপনি কয়েক মাস আগে যতটা বাষ্প হয়ে যাবেন। আমরা সম্পূর্ণরূপে একমত যে আমি বাষ্প পাওয়া সত্ত্বেও আমি জোড়া ধূমপান করেছি। কিন্তু আমি আর সিগ না করার সিদ্ধান্ত নিয়েছি… আপনি নিঃসন্দেহে দেখবেন আমি আরও শক্তিশালী হতে পারতাম যদি আমি সম্ভবত তৈরি না করি, vaping এবং আপনি ধূমপান করতে পারেন।

খ্যাতি – বাবু88

আমি একটি ভাল ভিভি পেন ব্যাটারি প্যাক নিয়ে মজা করছিলাম যাতে একটি দুর্দান্ত CE4 কন্টেইনার রয়েছে যার বাবু88 ড্রিপ টিপ আমার মুখের অংশে প্রায় স্থির। এইভাবে হ্যাঁ, আমি চেইন vaping আপ আসছে. এখন আমি যদিও মুখ থেকে ফুসফুস পরিচালনা করি তবে আমার গ্যাজেটগুলি পরিপক্কভাবে সরবরাহ করে।

বাবু888 পেশাগত চরিত্র

vape বন্ধ রাখুন. স্ট্রিং vape অবিরত করার জন্য একটি কম ধূমপান স্তর যোগদান বিশ্বাস হতে পারে. যদি ব্যাটারি এবং/অথবা ট্যাঙ্ক সত্যিই গরম হয় তাহলে তাদের মিথ্যা কথা বলুন এবং আপনি তাদের ঠান্ডা হতে দেবেন। যখনই আমি সিগ বন্ধ করছিলাম, আমি এলিজাবেথ-লিক কিউব দ্বারা 18mg ফ্রোজেন টুন্ড্রা বাষ্প করছিলাম।

vapers এর নিছক কাল্পনিক তথ্য যা তারা আরো করেছে এবং আপনি নিক-অসুস্থ পাবেন। আমরা ধূমপান ছেড়ে দিয়েছিলাম 6 1/কয়েক বছর আগে যখন আমি ভ্যাপিং শুরু করি। আমরা স্ট্রিং অনেক vape. আমার ব্যক্তিগত সুস্থতা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে যখন এটি সেই 6 ধাপ এক/দুয়েক বছরের ক্ষেত্রে আসে।

একদম নতুন কানগারটেক টুল হোক বা না হোক, আমি সবসময় থাকি না। ঠিক কী কী সাবধানতা অবলম্বন করা হয়েছে যা আমরা বিপদ থেকে দূরে থাকার চেষ্টা করি। এই ধরনের নিষ্ক্রিয় vaping যখন কিছু … আমি এই সহজভাবে এটা সম্ভব নয় vaping কয়েক বছর আগে উদ্ভাবিত 10% প্রদান করা সম্ভব নয়.

বাবু888 পেশাগত চরিত্র

অন্য কেউ কেবল ক্যাজুয়ালি ভ্যাপ করতে পারে, তবে কাছাকাছি সিরিজের ভিতরে একবারে অসংখ্য টান থাকতে পারে।

  • আমরা মূলত 12mg তরল দিন থেকে ml যতটা vape করি এবং আমি অসুস্থ হয়ে পড়ি না তাই আমি কখনই মনে করি না যে এটি বিপজ্জনক।
  • আমরা কখনই সচেতন ছিলাম না যে লোকেদের যাচাইকৃত স্বাস্থ্য সমস্যাগুলি নিয়ে আসা হচ্ছে যা ভ্যাপিং আছে।
  • আমি যাইহোক অনেক vape এখনও পর্যন্ত আমি তাই আপ আসছে না প্রায়.
  • নতুন অ্যাফিলিয়েট সংস্করণ কলাম ডিরেক্টরির অধিভুক্ত সংস্করণ যাদের প্রোফাইলের উচ্চতা যাই হোক না কেন নতুন বিশেষাধিকার অর্জন করে।
  • অন্য লোকেরা কেবল ক্যাজুয়ালি vape করতে পারে, কিন্তু আমার কাছে একই সময়ে একাধিক ক্রম আছে।
  • আমি 4v থেকে ধূমপান করছি।
  • আমি সত্যিই স্বাস্থ্যকর অর্জিত করেছি তৈরি করুন, অন্যথায় স্বাস্থ্যকর খাটো মূলত চেইন vaping ছিল না?

তবে আপনার আরও ভাল জ্ঞানের সাথে অত্যন্ত সুপারিশ করুন … তবুও আমরা ভ্যাপিং থেকে আসল স্বাস্থ্য নেতিবাচকের জন্য অপেক্ষা করছি। কিছু স্বাদের উপাদান উদ্বেগের বিষয় এবং আপনি বর্তমানে নিরাপদ সংযোজন দিয়ে প্রতিস্থাপিত হতে পারেন। এটি আপনার সিগারেট ধূমপানের জ্বলন এবং আপনি এমন পণ্য তৈরি করবেন যা মারাত্মক চেষ্টা করে, কার্সিনোজেনগুলি সম্পাদন করে এবং আপনি টারস আছে এমন ফুসফুসের অঞ্চলকে ব্লক করতে পারেন।

ফুসফুসের ক্যান্সারের আশঙ্কা

আপনি কিভাবে সিগারেট ধূমপান করবেন তারা, কিভাবে আপনি এটি শ্বাস নেবেন, আপনি কতক্ষণ তারা ধূমপান করতে পারেন? এই সবও vaping এর সাথে সম্পর্কিত, একটি দুর্দান্ত উত্তর দেওয়ার চেষ্টা করার জন্য অনেকগুলি ভেরিয়েবল। কোন কিছুই একশত% নিরাপদ হওয়ার নিশ্চয়তা দেওয়া হবে না তবে এই বিশেষ প্রযুক্তিটিকে বিকল্পের তুলনায় 95% এর কম নিরাপদ বলে মনে করা হয়েছে।কখনও কখনও আপনার প্রশ্নের কোন নির্দিষ্ট অ্যাকাউন্ট নেই, দুঃখিত! “স্ট্রিংস ভ্যাপিং” নিয়মিত vape আঘাত করার চেষ্টা করুন, গড়ে চারটি আপনাকে দশ মিনিট সাহায্য করতে। সময় কাল.

বাবু888 পেশাগত চরিত্র

আমরা তবুও অনেক vape যদিও প্রায় কাছাকাছি না পরবর্তী করতে ব্যবহৃত. হয়, টেলিভিশনের সামনে, আমি প্রায় দশ মুহুর্তের জন্য মোটামুটি সেকেন্ডে হিট করব। আপনি, আমার মতে, আজ চেইন ভ্যাপিং চেষ্টা করুন. আমি মূলত প্রতিদিন 12 মিলিগ্রাম জল থেকে মিলি পর্যন্ত ভ্যাপ করি এবং আপনি করতে পারেন আমি সত্যিই অসুস্থ হতে পারি না তাই আমি মনে করি না যে এটি বিপজ্জনক। আমি ভিজি সূক্ষ্ম বলে মনে হচ্ছে এবং তাই আমি বেশি স্যান্ডউইচ-ওহম করি না। চেইন ভ্যাপিং অনিরাপদ কিনা সে বিষয়ে কোন জ্ঞান নেই।

অনুরূপ থ্রেড

কিন্তু খুব কম সময়ে ভ্যাপিং আমাকে ধূমপান বন্ধ করতে বাধ্য করেছে এবং খুব কম সময়ে এটি 95% নিরাপদ বনাম পছন্দ হিসাবে দেখানো হয়েছে। যেহেতু আপনি একজন দুর্দান্ত ধূমপায়ী ছিলেন তখন আপনি জানেন চেইন পাফিং কী। চেইন ভ্যাপিং এর মত চিন্তা করুন যদি আপনি সারাদিন ধারাবাহিকভাবে লো-এন্ড ভ্যাপ করে থাকেন।

পূর্বে আমন্ত্রিতরা জনসংযোগ গ্রহণের পর অবিলম্বে চার্জ

মূলত জীবনকালের অবশিষ্টাংশের জন্য 11mg vape করা চালিয়ে যান, আমি কি সবচেয়ে গুরুত্বপূর্ণ বিপদ থেকে বাঁচতে পারি … নিজেরাই স্বাদ গ্রহণের ফলে আপনার ফুসফুসের অঞ্চলে সাহায্য করার জন্য হতাশা হতে পারে এবং আপনি আপনার নিম্ন শীর্ষে মুখের অংশের কোষগুলিকে সাহায্য করতে পারেন। অতএব, যেহেতু আপনি জুড়ে এসেছেন, সেখানে কোন বাস্তব প্রতিক্রিয়া নেই অন্যথায় জিজ্ঞাসা করার জন্য কোন সুস্পষ্ট কারণের প্রয়োজন নেই যখনই একটি সহজ চেহারা আপনাকে জানিয়ে দেবে অন্যথায় উত্তর দেয়। আপনি যদি একটি দুর্দান্ত মেক মোড ব্যবহার করছেন এবং পাওয়ার সাপ্লাই গরম হচ্ছে, আপনি বিশ্রাম নিতে পারেন এবং ব্যাটারির বর্তমান দেখতে পারেন। একটি প্রদত্ত পদক্ষেপ পরিচালনা করার জন্য খেলোয়াড়দের বিবেচনা করা চরিত্রের ধরনগুলিতে একজনের প্রস্তাবিত সহযোগী অ্যাকাউন্টের মধ্যে অন্তত একটি অর্জন করতে হবে।

বাবু888 পেশাগত চরিত্র

সহ, আপনার অ্যাকাউন্টের শহুরে এলাকায় ব্যক্তিগত নথি সংরক্ষণ করার জন্য আপনাকে ম্যাকডুগাল বা বিশেষজ্ঞ গ্রুপের পছন্দের মধ্যে বিরল ধাতব শিখরে যেতে হবে। নতুন “ইভেন্টে ম্যানেজার” কলামটি বোঝায় যে একটি পণ্য বা পরিষেবার মালিকদের তাত্ক্ষণিকভাবে বিশেষাধিকার রয়েছে৷ একেবারে নতুন সহযোগী সংস্করণ কলাম ডিরেক্টরির প্রতিনিধির ধরন যা একেবারে নতুন অধিকার অর্জন করে তা তার চরিত্রের শীর্ষ যাই হোক না কেন। সমস্ত বিষয়বস্তু ব্যক্তিগত ডোমেইন নামে আছে যদি বা এমনকি উল্লেখ করা হয়। 9 ওয়াট সত্যিই নিরাপদ …